1. admin@ekhonisomoy.tv : ekhonisomoy :
মেঘনায় ট্রলারডুবিতে নিহত ১, নিখোঁজ ৬ - এখনই সময় টিভি
April 19, 2024, 7:38 pm

মেঘনায় ট্রলারডুবিতে নিহত ১, নিখোঁজ ৬

Reporter Name
  • Update Time : Friday, March 22, 2024
  • 17 Time View
মেঘনায় ট্রলারডুবি । ছবি: সংগৃহীত
অনলাইন ডেস্ক:

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে ট্রলার ডুবে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন অন্তত ৬ জন।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় কিশোরগঞ্জের ভৈরবের মেঘনা নদীর ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার চর সোনারাম পুর এলাকার নদী সীমানায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, শুক্রবার বিকাল ৫টার দিকে ভ্রমণকারী একটি তরি (যাকে ট্রলার বলা হয়) ১৫-২০ জন নারী পুরুষ নিয়ে ভ্রমণের জন্য মেঘনা নদীতে ঘুরতে যায়। কিছুক্ষণ পর বিপরীত দিক থেকে আসা একটি পাথরবাহী ভোল্ডার ট্রলার ভ্রমণের নৌকাটিকে ধাক্কা দিলে ট্রলারটি উল্টে গিয়ে নদীতে ডুবে যায়। এসময় রুবা নামে এক ছাত্রী ও পুলিশ কনস্টেবলের ভাগ্নেসহ কয়েকজন সাঁতরিয়ে পাড়ে উঠলেও বাকিরা পানিতে ডুবে গিয়ে নিখোঁজ রয়েছে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজু মিয়া জানান,‘ঘটনায় তার থানার কনস্টেবল সোহেলসহ ছয়জন নিখোঁজ রয়েছে। ঘটনার পর ফায়ার সার্ভিস ও নৌপুলিশ নদীতে ট্রলারটি উদ্ধারের জন্য চেষ্টা করছে। তবে অন্ধকার থাকায় কাজ করতে সমস্যা হচ্ছে বলে তিনি জানান।’

এ ঘটনায় নিহত ও নিখোঁজদের নাম–ঠিকানা জানার চেষ্টা চলছে বলেও জানান ওসি।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবুজর গিফারী বলেন,‘আমাদের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছালেও রাত হওয়াতে উদ্ধার অভিযান চালানো যাচ্ছে না। আগামীকাল সকাল থেকে উদ্ধার অভিযান চালানো হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Customized By LiveTV