1. admin@ekhonisomoy.tv : ekhonisomoy :
সানি লিওন - এখনই সময় টিভি
July 12, 2024, 5:58 pm

সানি লিওন

Reporter Name
  • Update Time : Friday, March 22, 2024
  • 59 Time View
ছবি সংগৃহীত

অনলাইন ডেস্ক:

”সানি লিওন”

ভারতীয় বিনোদন জগতে সানি লিওন যাত্রা শুরু করেন ২০১১ সালে, বিগবস ৫’রিয়েলিটি শোয়ের মাধ্যমে। পরের বছর ‘জিসম ২’ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এ মডেল, ব্যবসায়ী ও সাবেক পর্নো তারকা। সানির আসল নাম করণজিত্ কর বোহরা। কানাডার অন্টারিওতে ১৯৮১ সালে একটি পাঞ্জাবি পরিবারে তাঁর জন্ম হয়।

১৩ বছর বয়সে মা-বাবার সঙ্গে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পাড়ি জমান সানি। ১৯৯৯ সালে তাঁর বাবার ক্যানসার ধরা পড়ে। দীর্ঘদিন ক্যানসারের বিরুদ্ধে লড়াই করে শেষ পর্যন্ত ২০১০ সালে মারা যান সানির বাবা। বাবাকে হারানোর এক বছর আগে মার্কিন রক ব্যান্ড দল ডিসপ্যারোসের লিড গিটারিস্ট ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেন সানি।

অবসরে ছবি আঁকতে পছন্দ করেন সানি। তাঁর অন্যান্য শখের মধ্যে রয়েছে ঘোড়ায় চড়া, বই পড়া, টিভি দেখা ও ভিডিও গেমস খেলা। ঘুরে বেড়ানোর জন্য তাঁর সবচেয়ে পছন্দের জায়গা হাওয়াই। ইতালিয়ান খাবার খেতে দারুণ পছন্দ করেন সানি।

২০০৪ সালে হলিউডের ‘দ্য গার্ল নেক্সট ডোর’ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেন সানি। ছয় বছর পর ‘দ্য ভার্জিনিটি হিট’ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাঁকে। সানি অভিনীত প্রথম চারটি বলিউডের ছবি ‘জিসম ২’‘শুটআউট অ্যাট ওয়াডালা’‘জ্যাকপট’ এবং ‘রাগিণী এমএমএস ২’। ‘শুটআউট অ্যাট ওয়াডালা’বাদে বাকি তিনটি ছবির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন সানি। ‘জ্যাকপট’ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউড অভিষেক হয়েছে সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Customized By LiveTV