1. admin@ekhonisomoy.tv : ekhonisomoy :
জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু - এখনই সময় টিভি
April 19, 2024, 6:33 pm

জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি:
  • Update Time : Saturday, March 30, 2024
  • 13 Time View
জেলা শহরের অদূরে বিশ্বাসপাড়া এালাকায় আজ শনিবার ভোরে ট্রেনের ধাক্কায় জিহান নামের কলেজ ছাত্র নিহত হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র বাসসকে জানায়, বিশ্বাসপাড়া মহল্লার সৈয়দ সুজনের একমাত্র ছেলে জিহান (১৮) আজ শনিবার ভোর সাড়ে ৪ টার সময় শিহরি খাওয়ার পর বাড়ির পাশে রেললাইনে বসে মোবাইলে ফ্রি-ফায়ার গেম খেলছিল।
এ সময় চিলাহাটি গামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে যায়। সকালে লোকজন হাটতে গিয়ে জিহানকে রক্তাক্ত অবস্থায় রেললাইনের পাশে পড়ে থাকতে দেখে পরিবারে খবর দেয়। এ সময় পাশে পড়ে থাকা মোবাইলে তখনও ফ্রি-ফায়ার গেম চলছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এলাকার পৌর কাউন্সিলর হায়দার আলী পলাশ বলেন, খবর আমি দ্রুত ঘটনা গিয়ে জিহানকে উদ্ধারে সহযোগিতা করি। পরিবারের লোকজন খবর পেয়ে দ্রুত জিহানকে উদ্ধার করে প্রথমে জয়পুরহাট জেনারেল হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০ টায় মৃত্যুর কোলে ঢলে পড়ে জিহান। এ খবরে পরিবারসহ বন্ধু বান্ধব ও প্রতিবেশীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। জিহান জয়পুরহাট পারুলিয়া এলাকায় অবস্থিত টিএমএসএস কারিগরি কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

সান্তাহার রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, খবর পেয়ে বগুড়া থানাকে ময়নাতদন্তের জন্য অবহিত করা হয়েছে বলেও জানান তিনি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Customized By LiveTV