1. admin@ekhonisomoy.tv : ekhonisomoy :
বিয়ে করলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু! - এখনই সময় টিভি
April 19, 2024, 5:31 pm

বিয়ে করলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু!

বিনোদন ডেস্ক:
  • Update Time : Saturday, March 30, 2024
  • 13 Time View

বলিউড পাড়ায় জোর গুঞ্জন, আলোচিত অভিনেত্রী তাপসী পান্নু পুরনো প্রেমিক ম্যাথিয়াস বোয়ের সঙ্গে চুপিসারে বিয়ে সেরেছেন। আরও খবর রটেছে, গত ২৩ মার্চ রাজস্থানের উদয়পুরে বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। এরও তিন-চারদিন আগে থেকে প্রি-ওয়েডিং অনুষ্ঠান শুরু হয়। আর আয়োজনে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিয়ের দু’দিন পার হলেও এখনো তা প্রকাশ করেননি অভিনেত্রী তাপসী। এমনকি নিজেদের বিয়ের ছবিও সামনে আনেননি তারা।

সূত্রের বরাতে বলা হয়েছে, উদয়পুরে বেশ জাঁকজমক আয়োজনে বিয়ে করেছেন তাপসী-ম্যাথিয়াস। শিখ পরিবারের মেয়ে অভিনেত্রী, অন্যদিকে তার বর ক্যাথলিক। এ জন্য শিখ ও খ্রিস্টান উভয় রীতিতে বিয়ের অনুষ্ঠান হয়েছে। গত ২০ মার্চ প্রি-ওয়েডিং ফেস্টিভ্যাল শুরু হয়।

আগে থেকেই বিয়ের খবর সংবাদমাধ্যমে আনেতে চাননি, এ কারণে বিষয়টি একদমই ব্যক্তিগত রেখেছেন দু’জনই। তাপসীর বিয়েতে বলিউড ইন্ডাস্ট্রির খুব একটা তারকা অংশ নেননি। অভিনেত্রীর দোবারা এবং থাপ্পড়ের সহ-অভিনেতা পাভেল গুলাটি এসেছিলেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু অনুরাগ ক্যাশপও উপস্থিত ছিলেন। আরও ছিলেন কণিকা ধিলোঁ ও তার স্বামী হিমাংশু শর্মা।

বলিউড তারকা পান্নুর স্বামী ম্যাথিয়াস বোয়ে হচ্ছেন ডেনমার্কের বাসিন্দা। তিনি একজন ব্যাডমিন্টন খেলোয়াড়। ডেনমার্কের হয়ে অনেক রেকর্ড গড়েছেন। ২০১২ সালের অলিম্পিকে মেনস সিঙ্গেলসে রুপা জিতেছিলেন। থমাস কাপ বিজয়ী ডেনমার্ক দলের সদস্যও তিনি। আবার ২০২০ সালে, ৩৯ বছর বয়সে পেশাদার ব্যানডমিন্টনকে বিদায় জানান তিনি। এরপর ভারতীয় ব্যাডমিন্টন দলের ডবলস কোচ হিসেবে যোগদান করেন ম্যাথিয়াস।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Customized By LiveTV